Thursday, September 20, 2012

শ্রীমঙ্গলে মধ্যরাতে গাড়িতে তরুণীর লাশ, আটক ২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গণধর্ষণ শেষে ডেসটিনি কর্মী এক তরুণীকে হত্যার পর কুলাউড়ায় লাশ ফেলতে এসে বিলাসবহুল প্রাইভেটকারসহ আটক হয়েছে দুই ধর্ষক। দুই ধর্ষককে গতকাল শনিবার কুলাউড়া থানার পুলিশ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। আর তাদের প্রাইভেটকারও (ঢাকা মেট্রো গ ২১-৮৮২১) পুলিশ আটক করেছে। গত শনিবার ভোর রাতে এ ঘটনা ঘটে। লোমহর্ষক এ ঘটনায় জেলাজুড়ে তোলপাড় চলছে।

মৌলভীবাজারের কুলাউড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আলমগীর হোসেন গতকাল এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে এ ঘটনায় আটককৃত দুজনের উদ্বৃতি দিয়ে জানান, গত শুক্রবার সন্ধ্যায় শ্রীমঙ্গল উপজেলার আশ্রিদোন গ্রামের আতাউর রহমানের ছেলে মুরাদুর রহমান মুরাদ (২৪) ও প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ২১-৮৮২১) চালক মতিগঞ্জ গ্রামের মৃত প্রমোদ সরকারের ছেলে বিকন সরকার (২৮) শ্রীমঙ্গল টি-রিসোর্টে যায়। এ সময় তাদের সঙ্গে ছিল বড়লেখা উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের দোহালিয়া গ্রামের খোরশেদ আলমের মেয়ে ডেসটিনির কর্মী সোহানা বেগম (১৮)। টি-রিসোর্টের নাইট গার্ড কামালের (৩৫) যোগসাজশে ৯ নম্বর কটেজ ভাড়া নেয়। খোঁজ নিয়ে দেখা গেছে, টি-রিসোর্টের ডায়রিতে নজরুল নামে বুকিং দেওয়া হয়।

আটক মুরাদ ও বিকন সরকার পুলিশকে জানায়, গভীর রাত পর্যন্ত শ্রীমঙ্গলের এক রাজনৈতিক নেতাসহ ৮-১০ জন সোহানাকে নিয়ে মনোরঞ্জন করেন। এর এক পর্যায়ে তর্কাতর্কির জের ধরে হত্যা করা হয় সোহানাকে। এরপর বিকন ও মুরাদ সোহানার মৃতদেহ গাড়িতে তুলে পেছনের সিটে বসিয়ে রেখে সুবিধাজনক স্থানে ফেলতে রওনা হয়।

ঘটনাকারী বিকন ও মুরাদ পুলিশকে আরও জানায়, প্রথমে মৌলভীবাজার সদরের সরকার বাজার এলাকায় যায়। সেখানে লোকজন ও গাড়ি চলাচলের কারণে লাশ ফেলতে না পেরে সোহানার লাশ কুলাউড়ায় নিয়ে আসে। কুলাউড়া থেকে রবিরবাজার রোডে রওনা হলে চৌধুরীবাজার নামক স্থানে টহল পুলিশ তাদের গাড়ির গতিরোধ করে। এ সময় গাড়ি চালক বিকন গাড়ি ফেলে পালিয়ে যায়। স্থানীয় লোকজন অবশ্য পরে বিবস্ত্র অবস্থায় বিকনকে আটক করে পুলিশে সোপর্দ করে। এদিকে পুলিশ গাড়ির ভেতরে থাকা সোহানার লাশও মুরাদকে আটক করে। সোহানার সঙ্গে থাকা ব্যাগে ডেসটিনির একটি পরিচয়পত্র কার্ড থেকে তথ্য যোগাড় করে পুলিশ সোহানার বাবা খোরশেদ আলমকে খবর দেয়। খোরশেদ আলম থানায় এসে মেয়ের লাশ শনাক্ত করেন।

এদিকে শ্রীমঙ্গল থানার পুলিশ টি-রিসোর্টের নাইট গার্ড কামালকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে। তবে থানার পুলিশ তাকে ছেড়ে দেওয়া হবে বলে জানায়।

সহকারী পুলিশ সুপার কুলাউড়া সার্কেল মো. আলমগীর হোসেন আরও জানান, লাশের ময়না তদনত্দের জন্য মৌলভীবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মেয়ের বাবা খোরশেদ আলম এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করবেন। সুরতহাল রিপোর্টে সোহানাকে গলাটিপে হত্যার আলামত পাওয়া গেছে।

No comments:

Post a Comment