Sunday, June 6, 2010

বাসচাপায় কলেজছাত্রীর করুণ মৃত্যু

রাজধানীর খিলগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন কলেজছাত্রী কামরুন্নাহার যুথী (২৩)। তিনি গত শনিবার বিকেলে কোচিংয়ে পড়তে যাওয়ার সময় বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় দায়ী বাসটি আটক ও চালককে গ্রেফতার করেছে পুলিশ।

খিলগাঁও থানার অপারেশন্স অফিসার উপ-পরিদর্শক আসলাম হোসেন জানান, সিদ্ধেশ্বরী গার্লস কলেজের ইংরেজি (সম্মান) বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী যুথীর বাসা মতিঝিলের টিঅ্যান্ডটি কলোনিতে। বিকেল চারটায় তিনি কোচিংয়ের জন্য সি-ব্লকে যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হন। তার রিকশাটিকে খিলগাঁও বিশ্বরোডে খিদমাহ হাসপাতাল থেকে একটু দূরে সালসাবিল পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তায় পড়েন ও রিকশাটি উল্টে যায়। এ সময় যুথীর শরীরের ওপর দিয়ে চলে যায় যন্ত্রদানবের চাকা। আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

পুলিশ জানায়, নিহত যুথীর বাবার নাম মহিউদ্দিন বাবুল। দুই ভাই-বোনের মধ্যে যুথীই বড়। তার মৃত্যুতে স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে ঘটনার পরপরই ঘাতক বাস ও চালক মনির হোসেনকে আটক করে স্থানীয় জনতা। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। চালককে আসামি করে খিলগাঁও থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। তার বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালিয়ে হত্যার অভিযোগ আনা হয়েছে।

No comments:

Post a Comment